সাতক্ষীরার কলারোয়ায় মাদকসহ আটক ৭

0
2

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় বিশেষ অভিযানে মাদকসহ মাছুরা ওরফে বেবি,রেক্সনা ,মঈনউদ্দিন জামান, আব্দুল করিম,কামরুজ্জামান,হাসানুজ্জামান ও লিটন শেখ নামের ৭ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১ কেজি ৯ শত ৫০ গ্রাম গাঁজা, ২৭২ পিচ ইয়াবা ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

শুক্রবার(৩১ জানুয়ারি)রাত থেকে শনিবার (০১ ফেব্রুয়ারী) বিকাল পর্যন্ত কলারোয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কলারোয়া থানা পুলিশ এসব মাদক দ্রব্যসহ ব্যবসায়ীদের আটক করে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাজ কিশোর পাল,এসআই রইচ উদ্দীনসংঙ্গীয়, এএসআই হুমায়ূন, এএসআই নূরআলী,এএসআই তরুন কুমার অধিকারী সহ ফোর্সের সহায়তায় কলারোয়া থানাধীন গদখালী গ্রামের মান্দারতলা কালভার্ট এর উপর থেকে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত আসামীরা হলেন, কলারোয়া উপজেলার বাটরা গ্রামের নাজের আলী মোড়লের মেয়ে মাছুরা ওরফে বেবি, মুরারীকাটি এলাকার রানা মিয়ার স্ত্রী রেক্সনা, যুগিবাড়ী এলাকার আ. মান্নানের ছেলে মঈনউদ্দিন জামান ওরফে টাইফুন, পাইকপাড়া গ্রামের উজিয়ার ছেলে আ.করিম, নুর ইসলামের ছেলে কামরুজ্জামান, ঝিকরা গ্রামের ইসমাইলের ছেলে হাসানুজ্জামান, কলারোয়ার মৃত আলম শেখের ছেলে লিটন শেখ কে আটক করা হয়।

এদের মধ্যে বেবি ও রেক্সনার কাছ থেকে ১ কেজি ৯ শত ৫০ গ্রাম গাঁজা এবং বাকীদের কাছ থেকে ২০ বোতল ফেন্সিডিল ও ২৭২ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।