আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ “মাক্স পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও উদ্বুদ্ধকরণ র‍্যালী করেছে মধুপুর থানা পুলিশ।
সোমবার(২২ মার্চ) বিকেলে উপজেলার মধুপুর
বাসস্টান্ড  এলাকার আনারস চত্বর থেকে শুরু করে মধুপুর থানামোড় , সহ বিভিন্ন স্থানে থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।
এ সময় মাস্ক না পরে রাস্তায় এবং বাজারে চলাচলকারী সব শ্রেণীর মানুষের মাঝে মাস্ক বিতরণ  করা হয়। মাস্ক বিতরণ করেন  সহকারী পুলিশ সুপার(  মধুপুর সার্কেল) শাহিনা আক্তার সহ মধুপুর থানার সকল অফিসারগন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, মহিলা ভাইস- চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম, মধুপুর থানা ওসি তদন্ত ছানোয়ার হোসেন, এস আই জুবাইদুল হক সহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যগন।
সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) শাহীনা আক্তার   জানায়, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় প্রকোপ মোকাবিলায় মধুপুর থানা পুলিশের উদ্যোগে মধুপুরে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা করা হয়। এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।
এসময় থানার সকল পুলিশ সন্মিলিত হয়ে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।
পরে র‍্যালী ও মাস্ক বিতরণ শেষে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মধুপুর থানামোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সরকারী আইন অমান্য করে  মাস্ক না পরে রাস্তায় ঘোরা ফেরা করায় ৮ জনকে ভিন্ন ভিন্ন অঙ্কে মোট  এক হাজার নয় শত টাকা  আর্থিক জরিমানা করা হয়। মধুপুর থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মধুপুর উপজেলা সহকারীকমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এম. এ. করিম।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply