বগুড়া র‌্যাবের পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ ১৪ জন গ্রেফতার

0
4

বগুড়া প্রতিনিধি।।
বগুড়ায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ,ছিনতাইকারী সহ ১৪ অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে ৫০লিটার চোলাই মদ।
গতকাল বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১২ বগুড়ার বিশেষ কোম্পানী বিষয়টি নিশ্চিত করে জানায় , বগুড়া র‌্যাবের একটি দল গত ১৫ জানুয়ারী বিকালে শহরের ছিলিমপুর এলাকার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের অসমাপ্ত বাইপাসের পাঁকা রাস্তার শেষ মাথায় জনৈক মোঃ ফারুক হোসেনের আমবাগানের ভিতরে অভিযান পরিচালনা করে মোট-৫০ লিটার চোলাইমদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীকে আটক করে।
গ্রেপ্তারকৃতরা হল মোঃ পিয়াল সরকার (২৯), পিতা-মৃত হারুন-অর-রশিদ, সাং-গোসাইবাড়ী, থানা-ধুনট, মোঃ রিমন হোসেন (১৯), পিতা-মোঃ রাজু হোসেন, সাং-বেতগাড়ী, থানা-শাজাহানপুর, মোঃ হেলাল হোসেন (২০), পিতা-মৃত নাজির হোসেন, মোঃ রেজাউল করিম (২০), পিতা-মোঃ আমজাদ হোসেন, উভয় সাং-ধাওয়াপাড়া, মোঃ আইনুল হক (৪৫), পিতা-মৃত মজিবর রহমান, সাং-সূত্রাপুর, সর্ব থানা ও জেলা বগুড়াকে গ্রেপ্তার করে।


এদিকে একই দিনে র‌্যাবের অপর একটি আভিযানিক দল সন্ধ্যায় শহরের নিশিন্দারা ট্যাংকির ব্রীজ মোড়স্থ ছোট কুমিড়াগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোট- ২টি ছুরি, ২টি এন্ট্রি কার্টার, ১টি প্লাস, ১টি টেষ্টার, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি রেঞ্জ এবং ৪টি ডালসহ ছিনতাইকারী মোঃ মাসুম রহমান (২৬), পিতা মোঃ মুন্তাজুর রহমান, সাং-সূত্রাপুর, মোঃ সুজন মজুমদার (২৮), পিতা-মোঃ সিরাজ মজুমদার, সাং-ধাওয়াপাড়া, মোঃ সুমন মিয়া (২৩), পিতা-মোঃ জহুরুল ইসলাম, সাং- চেলোপাড়া, মোঃ তারেক শেখ (৩২), পিতা-মোঃ রাজ্জাক শেখ, সাং-সূত্রাপুরমোঃ রাকিব হোসেন (২৮), পিতা-মৃত রকিব উদ্দিন, সাং-চেলোপাড়া, মোঃ খোকন মিয়া (২৯), পিতা-মোঃ মতিয়ার রহমান, সাং-উত্তর চেলোপাড়া, মোঃ আপেল প্রাং (২৮), পিতা-মোঃ আঃ সালাম প্রাং, সাং-সাবগ্রাম, মোঃ আনোয়ার হোসেন (৩৫), পিতা-মৃত আজিজ মোল্লা, সাং-সেউজগাড়ী, মোঃ হারেজ মন্ডল (৩০), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-কালিবালা, সর্ব থানা ও জেলা-বগুড়াদেরকে গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বগুড়া জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাই করে আসছিল মর্মে জানা যায়। তাদের বিরুদ্ধে মাদক, চুরি, দস্যুতা, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে র‌্যাব জানায় ।। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।