জিয়াউল হক স্টাফ রিপোর্টার : বগুড়ার ধুনটে গোপালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজার বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।গত ২১ মার্চ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক বিশেষ আলোচনা সভার সিদ্ধান্ত মোতাবেক তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি মারফত উক্ত তথ্যের সত্যতা পাওয়া যায়।

বিজ্ঞপ্তি মোতাবেক জানা যায়, যে অভিযোগের ভিত্তিতে গোপাল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছিল ঠিক একই অভিযোগের (১নং) অভিযুক্ত ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন তার দলীয় স্ব পদে বহাল রয়েছেন।অতএব উপজেলা স্বেচ্ছাসেবক লীগ মূল সংগঠন আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তের জন্য অপেক্ষা করার সিদ্ধান্ত নিচ্ছে। এমতবস্থায় সংগঠন পরিচালনা করার জন্য সেলিম রেজাকে গোপাল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন এবং সেই সাথে সংগঠনের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয় এবিষয়ে অধিকতর সতর্ক হওয়ার পরামর্শ দেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে সেলিম রেজা বলেন,সম্প্রতি একটি মহল হীন উদ্দেশ্য চরিতার্থ করতে আমার নামে থানায় মিথ্যে অভিযোগ দায়ের করে। এই অভিযোগের ভিত্তিতে আমাকে দলীয় পদবি থেকে সাময়িক অব্যহতি দিয়েছিল।পুনরায় আমাকে দলীয় স্ব পদে বহাল করার জন্য উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামার প্রতি কৃতজ্ঞতা স্বীকার জ্ঞাপন করছি।

এপ্রসঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা বলেন,যে অভিযোগের ভিত্তিতে সেলিম রেজা কে সংগঠন থেকে সাময়িক অব্যহতি দেয়া হয়েছিল একই অভিযোগে অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলীয় স্ব পদে বহাল রয়েছেন। তাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিদ্ধান্ত মোতাবেক সেলিম রেজাকে দলীয় স্ব পদে বহাল করা হলো।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply