কাজিপুর প্রতিনিধি :  কাজিপুর উপজেলায় প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা পুরুস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে কাজিপুরের মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদ।
২ এপ্রিল শুক্রবার জন্মদিন উপলক্ষে দুপুর দুইটায় কাজিপুর উপজেলা পরিষদ হলরুমে মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের সভাপতি প্রকৌশলী মাসুদুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, আজ উপলব্ধি করতে পারি, মোহাম্মদ নাসিমের প্রয়োজনীয়তা।
আজ যারা তাঁর স্মৃতির ধারক ও বাহক হয়ে কাজ করছেন তাদেরকে ধন্যবাদ জানাই। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা আফিয়া আফরোজা মিনা।
স্মৃতি ও চেতনায় মোহাম্মদ নাসিম এর আদর্শ লালন করে নানা আয়োজনে জন্মবার্ষিকী উদযাপন করা হয়। কাজিপুরের ১২ টি স্কুলের ৫০ জন ছাত্র- ছাত্রীর অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম হয় তারাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মোছাঃ মায়েদা, ২য় হয়েছে আলমপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর হাফিজুর রহমান, ৩য় হয়েছে হাটশিরা লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের মোছাঃ তাসলিমা।
প্রধান অতিথি উত্তীর্ণদের মাঝে ক্রেষ্ট প্রদান করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক রাশেকুল ইসলাম অনু। সহযোগিতা করেন, মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদ মনসুর নগর ইউনিয়ন শাখার সভাপতি ইমাম হোসেন ও গান্ধাইল ইউনিয়ন শাখার সভাপতি রেজাউল করিম শফি‌।
Spread the love
  •  
  • 251
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply