কাজিপুর প্রতিনিধি  : সাবেক স্বাস্থ্য মন্ত্রী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের ৭৩তম শুভ জন্মদিনে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ।
২ এপ্রিল শুক্রবার জন্মদিন উপলক্ষে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের এমপি তানভীর শাকিল জয়। তিনি বলেন, চরম নির্ভরতার স্থান ছিল, আপনাদের প্রিয় নেতা মোহাম্মদ নাসিম। আমার পিতা সকল সময়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে। কাজিপুরের উন্নয়নে নিবেদিত সিংহ পুরুষের প্রয়াণে অপূরণীয় ক্ষতি,আজ আমরা মর্মে মর্মে অনুভব করছি।
করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায়, সকল নেতা কর্মীদের সতর্ক থাকার এবং জনগণকে সচেতন করতে নির্দেশ দেন। নন্দিত জননেতা মোহাম্মদ নাসিমের রাজনৈতিক অবদান এবং উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য রেফাজউদ্দিন মাষ্টার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু,পৌর মেয়র হান্নান তালুকদার, সাবেক মেয়র জিএম মধু তালুকদার, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাস্টার,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন, সকল ইউনিয়ন আওয়ামী লীগের এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরিশেষে প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply