স্টাফ রিপোর্টার: বাংলাদেশের কৃষি ক্ষেত্রে সবচেয়ে বড় প্রেস্টিজিয়াস মিডিয়া অ্যাওয়ার্ড” এসিআই  দীপ্ত টেলিভিশন কৃষি অ্যাওয়ার্ড ২০২০” গত শুক্রবার ০২ এপ্রিল ২০২১ বিকালে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হলো দীপ্ত টিভি চ্যানেল অডিটোরিয়ামে ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের মন্ত্রি ড.আব্দুর রাজ্জাক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের এডভোকেট শ.ম.রেজাউল করিম এমপি। উক্ত অনুষ্ঠানে একমাত্র সরকারি কর্মকর্তা ২ ক্যাটেগরিতেই “কৃষি পদক ২০২০/এসি আই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড” গ্রহণ করেন শেরপুর উপজেলা ভেটেনারি সার্জন ডাক্তার মোঃ রায়হান পিএএ,। কৃষি মন্ত্রি ড.আব্দুর রাজ্জাক এমপি, এই ক্রেস্ট তুলে দেন ডঃ মোঃ রায়হান পি এ এ’র হাতে।
জমকালো  এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরেণ্য শিল্পী মমতাজ বেগম এমপি, দীপ্ত টেলিভিশনের এমডি কাজী জাহিদুল হাসান, ড.অমিতাভ চেয়ারম্যান বিএডিসি, এমডি কাজী ফার্মস,এফএইচ আনসারি, এমডি এসি আই এগ্রো বিজনেস, দেশের রাজনীতিবিদ, বিভিন্ন গণমাধ্যম ব্যাক্তিত্ব/সাংস্কৃতিক ব্যাক্তিত্ব , বিশ্ববিদ্যালয়ের ভিসি বৃন্দ  শিক্ষক, বিভিন্ন অধিদপ্তরের মহাপরিচালক, সরকারি বেসরকারি  কর্মকর্তা, বিজ্ঞানী, করপোরেট জগতের ব্যাক্তি বর্গ,দেশের  অন্যান্য  বিশিষ্টজন।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস ও চিত্র নায়িকা পুর্ণিমা।
এ বিষয়ে ভেটেনারি সার্জন ডক্টর মোঃ রায়হান পি এ এ’র অনুভূতি জানতে চাইলে তিনি বলেন,  “ধন্যবাদ জানাচ্ছি দীপ্ত টেলিভিশন এবং এসিআই কর্তৃপক্ষকে যে কৃষির মতো একটি গুরুত্বপূর্ণ সেক্টরকে একটি গ্ল্যামারাস জায়গায় একটি স্মার্ট জায়গায় পৌঁছানোর জন্য।  আজকের এই অনুষ্ঠানের মধ্যদিয়ে। আমি একজন সরকারি কর্মকর্তা । প্রজাতন্ত্রের একজন কর্মচারী হিসেবে আমি গর্বিত, আমি অনুপ্রাণিত এবং সমৃদ্ধ যে ক্ষুদ্র ক্ষুদ্র কাজের মাধ্যমে গতানুগতিক দায়িত্বের বাইরে “স্বপ্ন ছোঁয়ার সিঁড়ি” এই সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের প্রত্যক্ষ-পরোক্ষ একটি কর্মসংস্থানের জায়গা তৈরি করতে পেরেছি এবং দেশি মুরগির জাত সংরক্ষণ এবং সমপ্রসারণের জন্য উদ্যোগ নিয়েছিলাম সেটা ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মহামান্য রাষ্ট্রপতির কাছে স্বীকৃতি পেয়েছি।
এই বিজয় অর্জনের
“স্বপ্ন ছোয়াঁর সিঁড়ি” উদ্যোক্তা, দীপ্ত টিভি,এসি আই এগ্রো বিজনেস,সকল গনমাধ্যম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান এমপি বগুড়া ০৫,   প্রাণিসম্পদ অধিদপ্তর এবং শেরপুর বগুড়া সহ সারাদেশের অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন ।
Spread the love
  •  
  • 153
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply