আমার নির্ঝর কে ফিরিয়ে দিন, অশ্রুসিক্ত নয়ন বাবার আকুতি ।

0
4

আবু বকৱ সিদ্দিক::বগুড়ার শেরপুর উপজেলার পৌর শহরের টাউন কলোনী এলাকার চিকিৎসক ডা. নাহিদ রানার ছেলে নির্ঝর ১৭ দিন ধরে নিখোঁজ থাকায় মানববন্ধন করা হয়েছে।
আজ বুধবার ১৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় এ মানব বন্ধনে সকল শ্রেণী পেশাজীবীর মানুষ অংশ গ্রহণ করেন।
তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কে.এম মাহবুবার রহমান হারেজ, ক্লিনিক মালিক সমিতির সভাপতি মোকারিম হোসেন রনি, ফরহাদ হোসেন মুন্না, পিকআপ মালিক সমিরিত সভাপতি সুমন, মা জোৎনা নাহিদ, বাবা ডা. নাহিদ, নির্ঝরের চাচা শহিদুল হাসান বুলবুল, বনিরুজ্জামান জুয়েল, বড় ভাই করিমুল সিলাম, অরিফুল ইসলাম, হারুন, বাসুদ, তরুন, রুকন সহ বিভিন্ন পেশাজীবীর মানুষ।
এ সময় নির্ঝরের বাবা চিকিৎসক ডা. নাহিদ রানা বলেন, আমার ছেলেকে ফিরিয়ে দিন, আমার ছেলে নির্ঝর কেমন আছে আমরা জানিনা, তার কোন খোঁন পাচ্ছিনা।
উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি (রোববার) রাত ৮টার দিকে শেরপুর পৌরশহরের ধুনট রোড মোড় এলাকা থেকে তিনি নিখোঁজ হন। নির্ঝর শেরপুর পৌর শহরের টাউন কলোনী এলাকার চিকিৎসক ডা. নাহিদ রানার পুত্র। নির্ঝর (২৬) পেশায় ঔষধ ব্যবসায়ী। তিনি এক কন্যা সন্তানের জনক। তার চাচা ডা. জাহিদুল ইসলাম শিপলু জানান, ‘২ ফ্রব্রুয়ারি রাতে সে ধুনট মোড়ে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যাচ্ছে। এতদিনেও তার কোনো হদিস না পাওয়ায় আমরা হতাশার মধ্যে দিন কাটাচ্ছি। এ ব্যাপারে শেরপুর থানায় ৩ ফেব্রুয়ারি একটি সাধারণ ডায়েরী করা হয়েছে’।
শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হারুন উর রশীদ জানান, এ ব্যাপারের পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখছে। তার ব্যবসায়িক লেনদেনসহ বেশ কিছু বিষয় নিয়ে পুলিশ তাকে খুঁজে বের করার চেষ্টা করছে।
শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, আমরা সকলে তথ্য প্রযুক্তি সহ সর্বস্ত চেষ্টা চালিয়ে যাচ্ছি তাকে খুঁজে বের করার জন্য।